মেয়র প্রার্থী হচ্ছেন জেপির ববি হাজ্জাজ

প্রকাশঃ মার্চ ২০, ২০১৫ সময়ঃ ৬:২০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

hm-ershad-bobby-hajjajজাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যানের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ নিজেকে মেয়র প্রার্থী ঘোষণা করতে যাচ্ছেন। আগামীকাল শনিবার বেলা ১১টায় বনানীর গ্যাটকো সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঢাকা মহানগর উত্তরের মেয়র প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করবেন তিনি। জাতীয় পার্টির একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে ববি হাজ্জাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পার্টির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আমার কাছে আসছে। তারা চাইছে আমি তাদের প্রতিনিধি হিসেবে মেয়র পদে দাঁড়াই। আমি পার্টির বাইরের কেউ নই, পার্টিরই একজন।’ আগামীকালের সংবাদ সম্মেলনে ঢাকা জেলার প্রতিটি থানার জাপা প্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।

ইতোমধ্যে বাহাউদ্দিন বাবলুকে উত্তরের মেয়র প্রার্থী ঘোষণা করা হয়েছে। এরপরও এরশাদ তার সিদ্ধান্ত পরিবর্তন করবে বলেও আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘দেখুন পৃথিবীতে সবই পরিবর্তনশীল। তাই আশা রাখছি তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করবেন।

দলের কয়েকজন প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম-মহাসচিবদের সমর্থনে তার এই সংবাদ সম্মেলনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম-মহাসচিবরা উপস্থিত থাকতে পারেন বলেও জানা গেছে।

জাপার আরেকটি সূত্র জানায় উত্তরের মেয়র প্রার্থী বাবুলকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করার কথা ছিল না। এমন চিন্তা দলের নেতাদেরও কারো ছিল না। কিন্তু হুট করে সিদ্ধান্ত পরিবর্তন করেন এরশাদ। পার্টির নীতি নিধার্রণী নেতাদের না জানিয়ে বাবুলকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

প্রতিক্ষণ/এডি/রিফাত

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G